এনজিও বিষয়ক মাসিক সমন্বয় সভা, ইউএনও কর্তৃক জিবিকে সংগ্রহশালা পরিদর্শন

সভার শুরুতে পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইসমাঈল জিবিকে সংগ্রহশালা ঘুরে দেখেন এবং এধরনের মুল্যবান ও বিলুপ্তপ্রায় সামগ্রী সংরক্ষনের জন্য গ্রাম বিকাশ কেন্দ্র কে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সমন্বয় সভা শেষে পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জিবিকে সিডিএল এ দলিত ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠীভুক্ত অতিদরিদ্র পরিবারের ৮০ জন শিক্ষার্থীকে কারিগরি শিক্ষায় সহায়তার লক্ষ্যে জনপ্রতি এককালীন ১২,০০০/- (বার হাজার ) টাকার বিশেষ শিক্ষাবৃত্তির চেক বিতরন করেন। পিকেএসএফ এর সহায়তায় এবং গ্রাম বিকাশ কেন্দ্র জিবিকে এর আয়োজনে উক্ত শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জিবিকে এর প্রধান নির্বাহী মোয়াজ্জেম হোসেন। আরও উপস্থিত ছিলেন জিবিকে এর কার্যনির্বাহী কমিটির কোষাধ্যক্ষ এনোস সরেন, উপ-প্রধান নির্বাহী আমিনুল ইসলাম, পরিচালক সারা মারান্ডী, উপ-পরিচালক অসীম রাউথ সহ উপবৃত্তি প্রাপ্ত ৮০ জন শিক্ষার্থী।

উল্লেখ্য উপবৃত্তিপ্রাপ্ত ৮০ জন শিক্ষার্থী অতি দরিদ্র পরিবারের এবং বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের আওতায় বিভিন্ন বিষয়ের উপর ডিপ্লোমা পর্যায়ে, বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের আওতায় ডিপ্লোমা ইন নার্সিং ও মিডওয়াইফারি বিষয়ে অধ্যয়নরত।

Related Post

Recent Posts

Join the world’s biggest family

Subscribe

STAY INFORMED. Subscribe to our newsletter.